মাকে গলা কেটে হত্যা, ছেলে গ্রেপ্তার

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১২:৪৮

জাগরণীয়া ডেস্ক

মুন্সীগঞ্জ সদর উপজেলার ২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) জাহানারা বেগমকে (৭০) নামের এক নারীকে তার ছেলে গলা কেটে হত্যা করেছেন। ২২ সেপ্টেম্বর (শুক্রবার) সকালে ছোট ভাই তার বড় ভাইয়ের বিরুদ্ধে সদর থানায় মামলা করেন।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন মামলার বরাত দিয়ে জানান, ২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাতে ইদ্রাকপুর পুলিশ লাইন্সসংলগ্ন এলাকায় জাহানারা বেগমকে (৭০) গলা কেটে হত্যা করেন তার বড় ছেলে রতন। এ সময় জাহানারাকে রক্ষা করতে গেলে বোন মনি আক্তারকেও (২৭) কুপিয়ে জখম করেন। মনিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকাবাসীর সহায়তায় ২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাতে রতনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

হত্যাকাণ্ডের কারণ প্রসঙ্গে ওসি জানান, রতন নিয়মিত মাদক সেবন করতেন। ২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাতে বাসায় এসে নেশা করার জন্য মা জাহানারা বেগমের কাছে টাকা দাবি করেন তিনি। জাহানারা টাকা দিতে অস্বীকার করায় তকে বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করেন বলে প্রাথমিকভাবে জানিয়েছেন রতন। এ ঘটনায় নিহতের ছোট ছেলে বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেন। রতনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত বঁটি উদ্ধার করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত