শেরপুরে প্রেমিকসহ পরিবারের ৬ জনের বিরুদ্ধে প্রেমিকার মামলা

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৪:৫২

জাগরণীয়া ডেস্ক

শেরপুরে স্ত্রীর মর্যাদার আদায়ে অনশন করে ব্যর্থ হয়ে পুলিশের এএসআই আরিফুজ্জামান সোহাগ (৩০) ও তার পরিবারের ৬ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন শেরপুর সরকারি কলেজের মাস্টার্স পড়ুয়া শিক্ষার্থী।

১৯ সেপ্টেম্বর (মঙ্গলবার) দুপুরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ওই মামলা দায়ের করেন। বিচারক সাইফুর রহমান এএসআই সোহাগসহ ৬ জনকে আগামী ১৮ অক্টোবর আদালতে হাজির হওয়ার আদেশ দেন।

মামলার অপর ৫ আসামি হচ্ছেন সোহাগের মা শিরি বেগম (৫০), চাচা মঞ্জু মিয়া (৪২) ও মিন্টু মিয়া (৪৬), আত্মীয় হাসি বেগম (৩৪) ও শিরি আক্তার (৩৮)।

জানা যায়, শেরপুর সদর উপজেলার পূর্ব আলিনাপাড়া খালপাড় এলাকার মৃত আনিছুর রহমান দুলালের ছেলে ও পুলিশের এসবি শাখায় কর্মরত এএসআই মোঃ আরিফুজ্জামান সোহাগ ২০১৬ সালের দিকে পার্শ্ববর্তী আন্ধারিয়া নয়াপাড়া গ্রামের মিজানুর রহমানের মেয়ে মরিয়ম আক্তার মেরির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায়ে ওই বছরের ২৭ ডিসেম্বর ওই শিক্ষার্থীকে টাঙ্গাইলে এক আত্মীয়ের বাড়িতে নিয়ে গোপনে ভুয়া কাবিনে বিয়ে করে।

ওইসময় শিক্ষার্থীকে শর্ত জুড়ে দেওয়া হয়, সোহাগের ছোট বোনের বিয়ে না হওয়া পর্যন্ত তাদের বিয়ের বিষয়টি গোপন রাখতে।

প্রতারণামূলকভাবে স্বামী-স্ত্রী হিসেবে মেলামেশা ও সহায়তার অভিযোগে ১৯ সেপ্টেম্বর (মঙ্গলবার) আদালতে এএসআই সোহাগসহ ৬ জনের বিরুদ্ধে আদালতে নালিশী মামলা দায়ের করেন প্রতারিত শিক্ষার্থী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত