অনৈতিক প্রস্তাব দেয়ায় পুরুষাঙ্গ কর্তন

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ২০:২৪

জাগরণীয়া ডেস্ক

বাড়িতে ঢুকে অনৈতিক কর্মকাণ্ডের চেষ্টা করায় গাজীপুরের কালীগঞ্জে অলিউল্লাহ (৪৫) নামের তিন সন্তানের জনক এক স্থানীয় যুবদল নেতার পুরুষাঙ্গ কিটে দিয়েছে এক নারী শ্রমিক। ওই নারী মৌখিকভাবে বিষয়টি কালীগঞ্জ থানায় জানিয়েছেন।

গত ১৫ সেপ্টেম্বর (শুক্রবার) রাত ২টার দিকে উপজেলার বক্তারপুর ইউনিয়নের ব্রাহ্মনগাঁও গ্রামের আখাইলা পাড়া এলাকায় এঘটনা ঘটে। 

পুরুষাঙ্গ হারানো ওই যুবক একই এলাকার মফিজ উদ্দিনের (মইহা) ছেলে ও বক্তারপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক।

ওই নারী জানান, তার স্বামী মাছ ধরাসহ যখন যা কাজ পান তা করেন। দুই সন্তান নিয়ে অভাবের সংসারে সচ্ছলতা ফিরাতে তিনি নিজে কালীগঞ্জ সদরের মূলগাঁও এলাকায় অবস্থিত প্রাণ-আরএফএল কারখানায় জুস, এনার্জি ডিংস ও দুধ-লাচ্ছি প্ল্যান্টে কাজ করেন। গত কয়েকদিন ধরে অসুস্থ থাকায় তিনি কাজে না গিয়ে বাড়িতেই ছিলেন। গত ১৫ সেপ্টেম্বর (শুক্রবার) রাতে তার স্বামী বাড়ির পাশে মাছ ধরতে যান। ঘরের এক কক্ষে সন্তান ও অন্য কক্ষে তিনি ঘুমিয়ে ছিলেন। ঘরের জানালাটা ভাঙা থাকায় তিনি প্রতিদিন একটি দা নিরাপত্তার জন্য ঠিকা হিসেবে দিয়ে রাখেন।

তিনি জানান, সেদিন রাত দুইটা থেকে আড়াইটার দিকে জানালা দিয়ে কেউ ঘরে প্রবেশের চেষ্টা করলে, তিনি টের পেয়ে টর্চ জ্বালিয়ে অলিকে দেখতে পান। এসময় অলি তাকে অর্থের লোভ দেখিয়ে দরজা খুলে ঘরে ঢুকাতে বলে। কিন্তু ঘরের দরজায় ধাক্কা দিলে তা নরবড়ে থাকায় এমনিতে খুলে যায়। পরে সে ঘরে ঢুকে তার গোপনাঙ্গে তেল লাগিয়ে দিতে বলে। তখন তেল আনার কথা বলে তিনি কৌশলে অলিকে বিছানায় শুইয়ে ব্লেড নিয়ে আসেন এবং তেল লাগানোর কথা বলে ব্লেড দিয়ে গোপনাঙ্গ কেটে দেন।

ওই নারী আরো জানান, এরপর অলি জোরে চিৎকার দিয়ে ঘর থেকে বেরিয়ে যায়। এ সময় অলির যন্ত্রনায়-চিৎকারে তার চাচা-চাচী ছুটে আসলে তিনি তাদের ঘটনা জানান। পরে অলিকে তারা উদ্ধার করে ঢাকার একটি হাসপাতালে নিয়ে যায়।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, কাজে আসা-যাওয়ার পথে অলি প্রায় সময় অর্থের লোভ দেখিয়ে কু-প্রস্তাব এবং নানাভাবে আমাকে হুমকি-দামকি দিত। গত প্রায় তিন মাস আগে রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে আমাকে টানা-হেঁচড়া করে জঙ্গলে নিয়ে যাওয়ার চেষ্টা করে অলিউল্লাহ। পরে আমার চিৎকারে আশপাশের মানুষ ছুটে আসলে সে পালিয়ে যায়। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান-মেম্বার ও অলির পরিবারকে জানালেও তারা উল্টো আমাকে দোষারোপ করতো। আর প্রমাণ চাইতো।

বখাটে ও মাদক সেবনকারী অলি এর আগে এক নারীকে ধর্ষণের চেষ্টা এবং সরকারপাড়া এলাকার এক গৃহবধুর গলা থেকে স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়েছে বলেও জানান ওই নারী শ্রমিক।

বক্তারপুর ইউনিয়নের (৪নং ওয়ার্ড) ব্রাহ্মনগাঁও গ্রামের মেম্বার মো. নুরুল ইসলাম জানান, ঐ নারী এর আগে কাজে আসা-যাওয়ার পথে অলির তার সাথে রাস্তায় অশালিন আচরণের কথা আমাদেরকে এবং অলির পরিবারকে অবগত করেছে। কিন্তু পরিবারের পক্ষ থেকে কোন ব্যবস্থা না নেওয়ায় হয়তো ওই নারী নিজেই এই ব্যবস্থা নিয়েছেন।

কালীগঞ্জ থানার ওসি আলম চাঁদ বলেন, এ ব্যাপারে থানায় এসে ওই নারী মৌখিকভাবে জানিয়েছে। তবে লিখিত কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে ঘটনা তদন্ত করে দেখা হবে। তবে অলিউল্লাহকে কোন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে তা তিনি জানাতে পারেনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত