সাতক্ষীরায় গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৫

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৪৪

জাগরণীয়া ডেস্ক

সাতক্ষীরা সদরের ছয়ঘরিয়া এলাকায় গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে পাঁচ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা সদর উপজেলার দেবনগর গ্রামের জামের আলির ছেলে তরিকুল ইসলাম (২৫), ওই গ্রামের করিম বক্সের ছেলে ইদ্রিস আলি (২০), বাঁশঘাটা গ্রামের কোরবান আলির ছেলে আলামিন (২২), বেতলা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে কবিরুল ইসলাম (২৭) ও দেবনগর গ্রামের রঞ্জনের ছেলে সঞ্জয় (২৫)।

১৮ সেপ্টেম্বর (সোমবার) দিনব্যাপী জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

এর আগে ১৭ সেপ্টেম্বর (রবিবার) রাতে সদর উপজেলার ছয়ঘরিয়ার জনৈক সিরাজুল ইসলামের ইটভাটায় ওই গৃহবধূ গণধর্ষণের শিকার হন।

মামলার অভিযোগ, রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় তরিকুল ওই গৃহবধূকে পাওনা টাকা দেওয়ার কথা বলে মোবাইল ফোনে ছয়ঘরিয়ার সিরাজের ইটভাটার কাছে যেতে বলে। গৃহবধু সেখানে গেলে তাকে জোরপূর্বক ইটকাটার রুমে নিয়ে তরিকুল, আলামিন, কবিরুল, সঞ্জয় ও বাশঘাটার আব্দুল গফফারের ছেলে পলাতক আসামি কবির তাকে পালাক্রমে ধর্ষণ করে। রাত সাড়ে ১০টায় ওই গৃহবধূর চিৎকার শুনে টহলরত পুলিশ তাকে উদ্ধার করে এবং কবিরুল নামে একজনকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তিতে বাকি চারজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে সোমবার সদর থানায় ১০ জনের নামে একটি মামলা দায়ের করেন। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহমেদ জানান, এ ঘটনায় ঘটনাস্থল থেকে একজনসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে ইদ্রিস আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। 

এ মামলায় পলাতক অন্যান্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত