গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৪৫

জাগরণীয়া ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কমলাকান্তপুর গইড়াপাড়া গ্রামের নিজ ঘর থেকে রোখসানা বেগম (২৭) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী ট্রাকচালক জনি ইকবাল (৩০) পলাতক রয়েছেন। জনি শিবগঞ্জের রসুলপুরের ইসাহাক মন্ডলের ছেলে।

১৭ সেপ্টেম্বর (রবিবার) নিহতের পরিবার থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। রোখসানা স্বামীকে নিয়ে কমলাকান্তপুরে তার বাবার বাড়িতে থাকতেন। 

শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, ১৩ বছর আগে রোখসানার নওগাঁ জেলার নিয়ামতপুরে প্রথম বিয়ে হয়। পরবর্তীতে ওই স্বামীকে তালাক দিয়ে ৩ সন্তানসহ কমলাকান্তপুরে বাবার বাড়িতে বসবাস শুরু করেন। এখানে আসার পর জনি ইকবালের সঙ্গে রোকসানা খাতুনের দ্বিতীয় বিয়ে হয়। এই বিয়ে জনির পরিবার মেনে না নেওয়ায় রোকসানা স্বামীকে নিয়ে বাবার বাড়িতেই থাকতেন। প্রতিদিনের মতো শনিবার রাতেও স্বামী-স্ত্রী নিজ ঘরে ঘুমাতে যান। রবিবার সকালে রোখসানার মা ঘরের দরজা খুলে ভেতরে গিয়ে চৌকিতে রোখসানার মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে পরিবারের পক্ষে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ রোখসানার মরদেহ উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। 

উপপরিদর্শক কামরুজ্জামান আরও জানান, মরদেহর গলায় আঙ্গুলের দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রোখসানাকে গলাটিপে হত্যা করে তার স্বামী জনি পালিয়ে গেছে। 

এ ব্যাপারে রোখসানার বাবা ইসরাইল হোসেন বাদী হয়ে শিবগঞ্জ থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত