মায়ের অনুপস্থিতিতে মেয়েকে ধর্ষণ করলো বাবা

প্রকাশ | ১৬ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৪৭

অনলাইন ডেস্ক

মায়ের অনুপস্থিতিতে ১১ বছরের শিশু কন্যাকে ধর্ষণ করেছে তারই জন্মদাতা পিতা। ময়মনসিংহের হালুয়াঘাটে চার সন্তানের জনক এক পিতার বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে।

গত ১৩ সেপ্টেম্বর (বুধবার) দিবাগত রাতে ধর্ষক হেলাল উদ্দিন (৩০) এর নিজ বাড়িতে ঘটনাটি ঘটে। ধর্ষক হেলাল উদ্দিন উপজেলার শাকুয়াই ইউনিয়নের উত্তর ইটাখলা বলজানা গ্রামের শফুর উদ্দিনের পুত্র।

ধর্ষিতার মা জানায়, ডাক্তার দেখানোর জন্য ঘটনার দিন তিনি মেয়েকে তার স্বামীর কাছে রেখে কৈচাপুর ইউনিয়নের মাইজপাড়া গ্রামে তার পিতার বাড়িতে চলে আসেন। তার অনুপস্থিতির সোযোগ নিয়ে তার লম্পট স্বামী তার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে।

ধর্ষিতা শিশুটি জানায়, বুধবার দিবাগত রাতে তার পিতা তাকে জোর পূর্বক ঘুম থেকে তুলে কোলে করে রান্না ঘরে নিয়ে ধর্ষণ করে। এসময় ঘটনাটি কারও কাছে বললে তাকে হত্যা করবে বলেও হুমকি দেন হেলাল উদ্দিন। পরদিন শিশুটি তার নানার বাড়িতে এসে তার মায়ের কাছে পিতার ঘটনাটি খুলে বলেন।

হালুয়াঘাট থানার ওসি কামরুল ইসলাম মিঞা বলেন, ধর্ষিতা শিশু ও তার মায়ের কাছ থেকে ধর্ষণের ঘটনাটি শুনে ঘটনাস্থল পরির্দশন করেছি। ধর্ষককে আটকের চেষ্টা চলছে। এই ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।