নওগাঁয় শিক্ষার্থীদের সততা চর্চায় ‘সততা স্টোর’

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৪০

জাগরণীয়া ডেস্ক

নওগাঁর সাপাহারে শিক্ষার্থীদের সততার চর্চায় দুর্নীতি দমন কমিশন, রাজশাহীর বাস্তবায়নে ‘সততা স্টোর’ এর উদ্বোধন করা হয়েছে।

১৩ সেপ্টেম্বর (বুধবার) বেলা ১১টায় সাপাহার দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগীতায় সাপাহার সরকারি বলিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সাপাহার উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ফাহাদ পারভেজ বসুনীয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সততাই সর্বোৎকৃষ্ট পন্থা এর উপর আলোকপাত করে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ।

অন্যান্যদের মধ্যে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব নুরুল হক মাষ্টার, সাধারণ সম্পাদক শ্রী অধির চন্দ্র মন্ডল, সাপাহার বাজার বণিক সমিতির সভাপতি মোঃ মতিউর রহমান মতি, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক, জামান নগর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোতালেব হোসেন প্রমুখ বক্তব্য প্রদান করেন।

বক্তব্য শেষে অতিথিবৃন্দ বিদ্যালয়ের একটি রুমে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীদের জন্য একটি সততার চর্চায় দোকানদার বিহীন খাতা, কলম, ঝালমুড়ি সহ প্রয়োজনীয় জিনিস পত্রের একটি দোকান উদ্বোধন করেন। এসময় ওই বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত