চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণ মামলায় ৩ জনের যাবজ্জীবন

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৭, ২৩:২৩

জাগরণীয়া ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে ১৪ বছরের কিশোরীকে অপহরণের পর ধর্ষণের ঘটনায় করা মামলায় তিনজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। সেই সঙ্গে প্রত্যেককে ১ লক্ষ টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৩ বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

১৩ সেপ্টেম্বর (বুধবার) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ এর বিচারক ও অতিরিক্ত দায়রা জজ জিয়াউর রহমান আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডিতরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার মির্জাপুর গ্রামের মিছু আলীর ছেলে জিয়ারুল ইসলাম (২৮), একই উপজেলার বাটা গ্রামের এসান আলীর ছেলে নজরুল ইসলাম (৪০) ও কাশিয়াবাড়ি খাসপাড়া গ্রামের মৃত সাজু আলীর ছেলে নজরুল (৪৯)।

মামলার বিবরণ ও অতিরিক্ত সরকারি কৌসুলী (অ্যাড. পিপি) আঞ্জুমান আরা বেগম জানান, ঐ কিশোরী ২০১৩ সালের ২০ আগস্ট শিবগঞ্জের খালার বাড়িতে বেড়াতে যায়। ওই রাতে সিঁধ কেটে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ করে আসামিরা। পরদিন কিশোরীকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে ২৫ আগস্ট শিবগঞ্জ থানায় পাঁচজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন।

২০১৩ সালের ২১ নভেম্বর ওই তিনজনের বিরুদ্ধে মামলার তদন্ত কর্মকর্তা শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত