রাজধানীতে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৭, ১৭:০১

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর দারুসসালাম এলাকায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ১১ সেপ্টেম্বর (সোমবার) রাতে আহত অবস্থায় ওই ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধর্ষণের শিকার ওই কিশোরী দারুসসালাম সোনারবাংলা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।

ছাত্রীটির বাবা জানান, ১০ সেপ্টেম্বর (রবিবার) বেলা ১১টার দিকে একই এলাকার রতন মিয়ার ছেলে সোহান তাকে ডেকে নিয়ে যায় বালুর মাঠ এলাকায়। সেখানে সোহানের আরও ৪ বন্ধু তাকে মারধর করে জোরপূর্বক ২য় তলার একটি কক্ষে নিয়ে যায়। সেখানে জোরপূর্বক সোহান তাকে ধর্ষণ করে।

তিনি আরও জানান, পরদিন ১১ সেপ্টেম্বর (সোমবার) স্থানীয়দের জানিয়ে দারুসসালাম থানায় যাওয়া হয়। সেখান থেকে পুলিশ তাদের হাসপাতাল যাওয়ার পরামর্শ দেন, পরে মেয়েকে নিয়ে প্রথমে সোহরাওয়ার্দি হাসপাতাল যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসকদের পরামর্শে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

হাসপাতাল সূত্র জানায়, বর্তমানে মেয়েটি হাসপাতালের গাইনি বিভাগের ওয়ার্ডে ভর্তি রয়েছে। পরে সেখান থেকে ওসিসিতে পাঠানো হবে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া এর সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ধর্ষণের অভিযোগে এক স্কুলছাত্রী সোমবার রাত সোয়া ৯টায় হাসপাতালে ভর্তি হয়েছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত