নিজেই টিকিট কেটে স্বাস্থ্য পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৭, ১৪:৪৫

জাগরণীয়া ডেস্ক

গাজীপুরের কাশিমপুরে শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালের কাউন্টারে দাঁড়িয়ে নিজের নাম নিবন্ধন করে ফি দিয়ে স্বাস্থ্য পরীক্ষা করালেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য শেখ হাসিনা ৯ সেপ্টেম্বর (শনিবার) সকালে কেপিজে হাসপাতালে পৌঁছে অন্যদের মতোই স্বাস্থ্য পরীক্ষা করান তিনি। এসময় তার সঙ্গে ছিলেন বোন শেখ রেহানাও।

জানা গেছে, ৯ সেপ্টেম্বর (শনিবার) সকাল ৮টায় সাধারণ একজন রোগীর মতো ৫ টাকা করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালের টিকেট কাটেন শেখ হাসিনা ও শেখ রেহানা। প্রধানমন্ত্রী নিজেই হাসপাতালের কাউন্টারে গিয়ে নিবন্ধন করেন ও চেকআপের ফি দেন। পরে হাসপাতালে তাঁদের চোখ, কানসহ নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করা হয়। সকাল সাড়ে ৯টার দিকে প্রধানমন্ত্রী হাসপাতালের কনসালটেন্টদের সঙ্গে আলোচনায় বসেন।

২০১৩ সালের ১৮ নভেম্বর মালয়েশীয় প্রতিষ্ঠান কেপিজের সঙ্গে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের যৌথ উদ্যোগে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালের যাত্রা শুরু হয়। বেগম ফজিলাতুন্নেসা মুজিব জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্ত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার মা। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত