১২ ঘণ্টা পর নিখোঁজ ভাইবোনের লাশ উদ্ধার

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৩২

জাগরণীয়া ডেস্ক

নিখোঁজ হওয়ার ১২ ঘণ্টা পর চট্টগ্রামের রাউজানে একটি পুকুর থেকে দুই ভাইবোনের লাশ উদ্ধার করা হয়েছে। ১ সেপ্টেম্বর (শুক্রবার) রাত ১২টার দিকে বাড়ির সামনের পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। 

তারা হলো পাহাড়তলী ইউনিয়নের খৈয়াখালী গ্রামের বাসিন্দা মফিজুর রহমানের মেয়ে আকলিমা আকতার (৮) ও আবদুর রহমান (৫)। এর মধ্যে আকলিমা স্থানীয় উত্তর দেওয়ানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ও আবদুর রহমান ওই স্কুলের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল। পুকুরে ডুবে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ওই দুই শিশুর পরিবারের সদস্য ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, ১ সেপ্টেম্বর (শুক্রবার) দুপুর ১২টার দিকে ওই দুই ভাইবোন নিখোঁজ হয়। ১২ ঘণ্টা পর বাড়ির সামনের পুকুরে জাল ফেলে তল্লাশি চালিয়ে তাদের লাশ পাওয়া যায়। 

শিশু দুটির বাবা মফিজুর রহমানের বাড়ি ভোলায় হলেও তিনি সপরিবারে রাউজানের ওই গ্রামে ভাড়া বাসায় থাকেন।

পাহাড়তলী ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান রোকন উদ্দিন বলেন, গতকাল দুপুরে দুই ভাইবোনের নিখোঁজ হওয়ার পর ঐ খবর মাইকে প্রচার করা হয়। পরে রাত ১২টায় বাড়ির সামনের পুকুরে তল্লাশি চালানো হয়। এক পর্যায়ে ওই দুই ভাইবোনের লাশ পাওয়া যায়। পুকুরে ডুবে তাদের মৃত্যু হয়েছে বলে এলাকাবাসী ধারণা করছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত