শিক্ষকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

প্রকাশ : ৩১ আগস্ট ২০১৭, ১৯:৫৬

জাগরণীয়া ডেস্ক

পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার এক প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয়ের ৫ম শ্রেণির তিন ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত আব্দুর রহিম ভান্ডারিয়া উপজেলার ৫৫ নং উত্তর পশারী বুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

ছাত্রীদের অভিভাবকরা অভিযোগ করে জানান, ৩০ আগস্ট (বুধবার) বিদ্যালয় চলাকালে ৫ শ্রেণির তিন ছাত্রীকে একজন করে শ্রেণিকক্ষ থেকে ডেকে নিয়ে শিক্ষক আব্দুর রহিম বিদ্যালয়ের সিঁড়িতে ও ছাদে নিয়ে ছাত্রীদের শ্লীলতাহানি করে। বিষয়টি ছাত্রীরা প্রথমে বিদ্যালয়ের অন্য শিক্ষিকাদের জানান এবং পরে বাড়িতে এসে তাদের কাছে জানান।

ঘটনার বিষয়ে বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শামসুর নাহার জানান, ছাত্রীরা তাদের কাছে ঘটনাটি জানালে পরে বিষয়টি শিক্ষক আব্দুর রহিম এর কাছে জানতে চাওয়া হয়। তখন সে বিষয়টি তার ভুল হয়েছে বলে ক্ষমা প্রার্থণা করে এবং এমন ঘটনা আর ঘটবে না বলে জানান। বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিদ্যালয়ের না থাকার করণে ঘটনার বিষয়ে তখন কোন সিদ্ধান্ত নেওয়া সম্ভব হয়নি।

সহকারী শিক্ষিকা শামসুর নাহার আরো বলেন, এর আগেও এ রকম এক অভিযোগের ভিত্তিতে শিক্ষক আব্দুর রহিমকে উপজেলার ৬২ নং ধাওয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে এই স্কুলে বদলি করা হয়েছিল।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জীবন কৃষ্ণ জানান, তিনি ঘটনাটি বিদ্যালয়ের অন্য শিক্ষিকাদের মাধ্যেমে শুনেছেন। তিনি বর্তমানে ছুটিতে থাকার কারণে কোন ব্যবস্থা নিতে পারেননি।

ভান্ডারিয়া থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, বিষয়টি তিনি লোকমুখে শুনেছেন। তবে অভিভাবকদের কাছ থেকে লিখিত কোন অভিযোগ পেলে শিক্ষক আব্দুর রহিমের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযোগ অস্বীকার করে শিক্ষক আব্দুর রহিম জানান, একটি মহল তার বিরুদ্ধে চক্রান্ত করে তাকে বিপদে ফেলার চেষ্টা করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত