খালুর লালসার শিকার সপ্তম শ্রেণির ছাত্রী

প্রকাশ : ৩১ আগস্ট ২০১৭, ১৯:৫০

জাগরণীয়া ডেস্ক

টাঙ্গাইলের মধুপুরে চলন্ত বাসে গণধর্ষণের পর হত্যার ঘটনার রেশ কাটতে না কাটতেই সখীপুরে সপ্তম শ্রেণির এক ছাত্রী তার খালুর দ্বারা ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে।

৩০ আগস্ট (বুধবার) রাতে ওই ছাত্রী বাদি হয়ে তার খালুর বিরুদ্ধে সখীপুর থানায় ধর্ষণের মামলা করেছেন।

মামলাটি আমলে নিয়ে আজ ৩১ আগস্ট (বৃহস্পতিবার) ওই ছাত্রীকে (১৪) ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায় পুলিশ। মামলার আসামিকে গ্রেপ্তার করতে পুলিশ তৎপরতা শুরু করেছে।

ওই ছাত্রী জানান, মাস দু’য়েক আগে বিদ্যালয়ে যাওয়ার পথে নির্জন বনের ভেতরে নিয়ে তার খালু প্রথমবার ধর্ষণ করে। গত ৭ জুলাই বাড়িতে একা পেয়ে ঘরের ভেতর ঢুকে দ্বিতীয় দফায় তাকে ধর্ষণ করে। ধর্ষণের কথা প্রকাশ করলে তাকে (ছাত্রী) মেরে ফেলা হবে বলে হুমকি দেওয়া হয়। পরে মা-বাবার কাছে ঘটনাটি খুলে বলেন ওই ছাত্রী।

তার মা-বাবা বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আবদুর রউফ তালুকদারকে জানান। ঘটনাটি মীমাংসার করার চেষ্টা হয়। পরে ছাত্রীর পরিবার আইনের আশ্রয় নেওয়ার সিদ্ধান্ত নেয়।

অভিযুক্ত ‘খালুর’ বক্তব্য জানতে তার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তার স্ত্রী বলেন, এটা খুবই লজ্জার। ঘটনাটি সত্য না মিথ্যা, তা বুঝতে পারছি না। তবে আমার স্বামী অপরাধ করলে আমি তার বিচার চাই।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ডাক্তারি পরীক্ষা করতে মেয়েটিকে হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত