চলন্ত বাসে ধর্ষণ, এক আসামির জামিন

প্রকাশ : ৩১ আগস্ট ২০১৭, ১৮:৩৬

জাগরণীয়া ডেস্ক

গত বছর টাঙ্গাইলের ধনবাড়ীতে চলন্ত বাসে এক পোশাক শ্রমিককে গণধর্ষণের মামলায় গ্রেপ্তার হওয়া তিন আসামির মধ্যে একজন ৩০ আগস্ট (বুধবার) জামিনে ছাড়া পেয়েছেন। চাঞ্চল্যকর এই মামলাটি বর্তমানে অভিযোগ গঠনের অপেক্ষায় রয়েছে।

টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল সূত্রে জানা যায়, ৩০ আগস্ট (বুধবার) কারাগারে থাকা তিন আসামি ‘বিনিময় সার্ভিসের’ চালক হাবিবুর রহমান, ভাড়া আদায়কারী রেজাউল করিম ওরফে জুয়েল ও চালকের সহকারী আবদুল খালেক আদালতে জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক মো. আবদুল মান্নান ২ নম্বর আসামি রেজাউল করিম ওরফে জুয়েলের জামিন মঞ্জুর করেন।

জামিন মঞ্জুরের বিষয়টি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ কৌঁসুলি এ কে এম নাসিমুল আক্তার নিশ্চিত করেছেন।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান জানান, তদন্ত শেষে এক মাসের মধ্যেই মামলাটির তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) হাসান মোস্তফা আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ সরকারি কৌঁসুলি এ কে এম নাসিমুল আখতার জানান, মামলাটির অভিযোগপত্রভুক্ত আসামি আশরাফুল এখনো পলাতক। তাকে আদালতে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তি দেওয়ার পর অভিযোগ গঠনের শুনানি হবে।

মামলা সূত্রে জানা যায়, ধনবাড়ীতে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন ওই পোশাক শ্রমিক। গাজীপুরের শফিপুর এলাকায় তার কর্মস্থলে যোগদানের উদ্দেশ্যে ২০১৬ সালের ১ এপ্রিল ভোর পাঁচটার দিকে তিনি ধনবাড়ী বাসস্ট্যান্ডে আসেন। ঢাকাগামী একটি বাসে ওঠার পর তিনি দেখতে পান বাসে আর কোনো যাত্রী নেই। এরপর বাসটি তাকে নিয়েই ঢাকার উদ্দেশে রওনা হয়। পথে আসামিরা তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে মধুপুর উপজেলা সদর থেকে কয়েক কিলোমিটার দূরের পথে ময়মনসিংহ সড়কে তাকে নামিয়ে দেওয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত