মা’কে বেঁধে রেখে মেয়েকে ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশ : ২৯ আগস্ট ২০১৭, ১৮:৩৫

জাগরণীয়া ডেস্ক

নীলফামারীর ডিমলায় বৃদ্ধা মাকে বেঁধে রেখে মেয়েকে তুলে নিয়ে ধর্ষণ মামলার প্রধান আসামি আব্দুর রহিমকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ২৭ আগস্ট (রবিবার) নীলফামারী জেলা ডিমলা উপজেলার ডালিয়ার এক নম্বর বাজার হতে আব্দুর রহিমকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আব্দুর রহিম একই উপজেলার ঝুনাগাছ চাঁপানী ইউনিয়নের ছাতুনামা গ্রামের আবুল হোসেনের ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা ডিমলা থানার উপ-পরিদর্শক (এসআই) সাহাবুদ্দীন আলোচিত এই ধর্ষণ মামলার প্রধান আসামি আব্দুর রহিমকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তাকৃত ধর্ষণ মামলার প্রধান আসামী আব্দুর রহিমকে ২৮ আগস্ট (সোমবার) সকালে আদালতের মাধ্যমে জেলার কারাগারে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেন, ডিমলা থানার (ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন। 

তিনি জানান, এই মামলার অন্যান্য আসামীদেরকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী রফিকুল ইসলাম ঢাকায় রিকশা চালান। তার অনুপস্থিতির সুযোগে গত ১৯ আগস্ট গভীর রাতে উপজেলার ঝুনাগাছ চাঁপানী ইউনিয়নের পশ্চিম ছাতুনামা গ্রামের ওই গৃহবধূকে তুলে নিয়ে যায় অভিযুক্তরা। এ সময় গৃহবধূর বৃদ্ধা মাকে অভিযুক্তরা দড়ি দিয়ে বেঁধে রাখে। 

ঘটনার পর দিন দুপুরে গৃহবধূকে দুর্গম চরে অজ্ঞান ও হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করে ডিমলা থানা পুলিশ।

উদ্ধারের পর ওই গৃহবধূসহ তার মাকে প্রথমে ডিমলা উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে গৃহবধূকে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে স্থানান্তরিত করা হয়। জ্ঞান ফিরে এলে গৃহবধূ অভিযোগ করে আসামীদের দুইজন তাকে গণধর্ষণ করেছে। ডাক্তারি পরীক্ষায় গণধর্ষণের আলামত পাওয়া যায়। এই ঘটনায় গৃহবধূর বাবা বাদী হয়ে ডিমলা থানায় একটি মামলা দায়ের করে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত