খিলগাঁওয়ে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশ : ২৮ আগস্ট ২০১৭, ১৩:৪৮

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর খিলগাঁওয়ের একটি বাসায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে নুপুর (২৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। তিনি ধান গবেষণা ইনস্টিটিউটের সহকারী বৈজ্ঞানিক কর্মকর্তা নিজামুল করিম কিরণের স্ত্রী। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী করিমকে আটক করেছে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ি।

২৭ আগস্ট (রবিবার) রাতে কোনো এক সময় ওই গৃহবধূ আত্মহত্যা করেন।

কিরণ পুলিশকে জানিয়েছেন, তিনি গাজীপুরে প্রথম স্ত্রী তাহমিনা বেগম ও দুই সন্তান নিয়ে থাকেন। ২০১৬ সালের ৩০ অক্টোবর তিনি এক সন্তানের জননী নুপুরকে বিয়ে করেন। পরে তাকে খিলগাঁও সিপাহিবাগ এলাকার একটি বাসার ৩য় তালায় ফ্লাট ভাড়া করে দেন। তিনি দুই বাসাতেই মিলেমিশে থাকতেন।

কিরণ জানান, প্রতি বৃহস্পতিবার তিনি দ্বিতীয় স্ত্রী নুপুরের বাসায় আসেন। ২৪ আগস্ট (বৃহস্পতিবার) বাসায় আসার পর পারিবারিক বিষয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। ২৭ আগস্ট (রবিবার) রাতে খাওয়া দাওয়া শেষে দুজনই ঘুমিয়ে পড়েন। ভোর ৪টায় লক্ষ্য করেন নুপুর পাশে নেই। পরে পাশের রুমের দরজা বন্ধ পেয়ে ডাকাডকি শুরু করেন। কিন্তু কোনও সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ফ্যানের সঙ্গে নুপুরকে ঝুলতে দেখেন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে ৫টায় তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া বলেন, নুপুরের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আমরা তার স্বামীকে জিজ্ঞাসাদের জন্য আটক করেছি। খিলগাঁও থানায় বিষয়টি জানানো হয়েছে। তারাই পরবর্তী পদক্ষেপ নেবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত