মেয়েকে ধর্ষণের দায়ে বাবা গ্রেপ্তার

প্রকাশ : ২১ আগস্ট ২০১৭, ১৯:২২

জাগরণীয়া ডেস্ক

নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে ঠাকুরগাঁও পৌর শহরের রোড মোয়াজ্জেনপাড়া এলাকার মানিক (৪০) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে স্ত্রী তার স্বামী মানিকের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। আভিযোগ পাওয়ার পর ২১ আগস্ট (সোমবার) ভোরে ধর্ষক মানিককে সেতাবগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়। 

অভিযোগে জানা গেছে, পৌর শহরের রোড মোয়াজ্জেনপাড়া এলাকার মানিক ৩ কন্যা সন্তানের জনক। মানিকের স্ত্রী গত কয়েকদিন ধরে অসুস্থ জনিত কারণে ঠাকুরগাও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই সুযোগে গত দু'দিন আগে রাতে নিজ বড় মেয়েকে (১৩) ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করেন মানিক। পরদিন সকালে বড় মেয়ে হাসপাতালে গিয়ে ঘটনাটি মা শিল্পী বেগমকে অবগত করলে ঠাকুরগাঁও থানা পুলিশের কাছে ধর্ষণের অভিযোগ করেন। এরপর মানিক ঠাকুরগাঁও থেকে পালিয়ে যায়। পুলিশ পরে ধর্ষণের আলামত জানার জন্য ধর্ষিতা কিশোরীকে ডাক্তারি পরীক্ষা জন্য সদর হাসপাতালে পাঠান।

পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে ধর্ষণের অভিযোগে বাবা মানিককে সেতাবগঞ্জ উপজেলায় তার আত্মীয়ের বাড়ি থেকে আটক করে ঠাকুরগাঁও থানায় নিয়ে আসে। 

মামলার তদন্তকারী কর্মকর্তা কফিল উদ্দিন জানান, অভিযোগের প্রেক্ষিতে পুলিশ দিনাজপুর সেতাবগঞ্জ উপজেলায় পালিয়ে থাকা মানিককে গ্রেপ্তার করে আনে।

ঠাকুরগাও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণ হয়েছে কি না, ডাক্তারি পরীক্ষার পরে বিষয়টি জানা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত