১৩ বছরের কিশোরীকে তুলে নিয়ে গণধর্ষণ, আটক ২

প্রকাশ : ২০ আগস্ট ২০১৭, ১৩:১৫

জাগরণীয়া ডেস্ক

১৩ বছরের এক কিশোরীকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগে দুই জনকে আটক করেছে পুলিশ।

১৯ আগস্ট (শনিবার) বিকেলে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, শরীয়তপুর সদর উপজেলার চর মধ্যপাড়া গ্রামের মৃত নূর হোসেন বেপারীর ছেলে রাজ্জাক বেপারী (২৪) ও পশ্চিম সোনামূখী গ্রামের কুদ্দুস খা’র ছেলে রফিক খা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ১৮ আগস্ট (শুক্রবার) শরীয়তপুর সদর উপজেলার মধ্যপাড়া গ্রামে সন্ধ্যার সময় বাড়ির পাশে বালুর মাঠে ওই কিশোরী খেলাধুলা করছিলো। এ সময় কয়েকজন যুবক তাকে মুখ চেপে অপহরণ করে পাশের একটি ইটভাটায় নিয়ে যায়। সেখানে রাতভর তাকে গণধর্ষণ করে অজ্ঞান অবস্থায় ইটভাটায় ফেলে রাখা হয়।

১৯ আগস্ট (শনিবার) দুপুরের দিকে ওই কিশোরী জ্ঞান ফিরে পেয়ে অসুস্থ অবস্থায় দিকভ্রান্ত হয়ে পাশের পন্ডিতের বাজারে ঘুরতে থাকে। এ অবস্থায় পরিচিত একজন তাকে দেখতে পেয়ে তার বাবা মাকে খবর দেন। খবর পেয়ে পরিবারের লোকজন এসে তাকে বাড়ি নিয়ে যায়। এদিকে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে স্থানীয়রা রাজ্জাক বেপারী ও রফিক খা’কে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে আংগারিয়া পুলিশ ফাঁড়ি থেকে পুলিশ এসে রাজ্জাক ও রফিককে আটক এবং ওই কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে কিশোরীর বাবা সিরাজ মাদবর বাদী হয়ে রাজ্জার ও রফিকসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামী করে পালং মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

আংগারিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক উৎপল বিশ্বাস বলেন, অভিযোগের ভিত্তিতে দুইজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। ভিকটিমকে চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত