বঙ্গবন্ধু সেতু-জামালপুর ট্রেন ও সড়ক যোগাযোগ বন্ধ

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৭, ১৬:৫৯

জাগরণীয়া ডেস্ক

বঙ্গবন্ধু সেতুপূর্ব-জামালপুর রুটে সড়ক ও ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে। ১৬ আগস্ট (বুধবার) দুপুর থেকে এই যোগাযোগ বন্ধ রয়েছে বলে জানিয়েছে ভূঞাপুর রেল স্টেশন মাস্টার আব্দুল কাদের।

যমুনার পানি ব্যাপক বৃদ্ধি পাওয়ায় বঙ্গবন্ধু সেতুপূর্ব-জামালপুর রেললাইনের সরিষাবাড়ি উপজেলার কালিবাড়ি এলাকায় রেললাইনের উপর পানি উঠে যোগাযোগ বন্ধ হয়েছে। এছাড়াও ১৭ আগস্ট (বৃহস্পতিবার) তারাকান্দির কাউয়ামারা এলাকা ভেঙে রেললাইনে পানি প্রবেশ করেছে। এতে করে তারাকান্দি-টাঙ্গাইলের সাথে সকল ধরনের যানবাহন চলাচল ১৭ আগস্ট (বৃহস্পতিবার) থেকে বন্ধ রয়েছে।

তারাকান্দি-টাঙ্গাইল সড়কের কাউয়ামারা এলাকার রাস্তা যমুনার পানিতে ভেঙে যাওয়ায় সড়ক ও ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ায় দক্ষিণ ও পশ্চিমাঞ্চলে যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে গেছে। এছাড়া তারাকান্দি সার কারখানা কোন প্রকার সার পশ্চিম ও দক্ষিণাঞ্চলে সরবরাহ করা যাচ্ছে না। সব ধরনের যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ায় সাধারণ মানুষ চরম ভোগান্তিতে পড়েছে।

ভূঞাপুর রেল স্টেশন মাস্টার আব্দুল কাদের জানান, বুধবার থেকে বঙ্গবন্ধু সেতুপূর্ব-জামালপুর রুটে ট্রেন যোগাযোগ অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে। যমুনার পানি কমলে এবং রেললাইন সচল হলে পুনরায় ওই লাইন দিয়ে ট্রেন চলাচল শুরু হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত