সৌদি আরবে গৃহকর্মী হত্যার প্রতিবাদে নওগাঁয় মানববন্ধন

প্রকাশ : ১২ আগস্ট ২০১৭, ২২:৪৪

জাগরণীয়া ডেস্ক

নওগাঁ সদর উপজেলার গোয়ালী গ্রামের আয়েন উদ্দিনের মেয়ে গৃহকর্মী মর্জিনা খাতুনকে (২৮) সৌদি আরবে নির্যাতন করে হত্যার প্রতিবাদে সুজন-সুশাসনের জন্য নাগরিক, নওগাঁ কমিটির উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

১২ আগস্ট (শনিবার) নওগাঁ শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে ঘণ্টাকাল ব্যাপি মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সুজন-সুশাসনের জন্য নাগরিক নওগাঁ জেলা কমিটির সাধারণ সম্পাদক মাহমুদুন নবী বেলাল এর সভাপতিত্বে মানববন্ধন বক্তব্য রাখেন, প্রবীণ সাংবাদিক আফাজ উদ্দিন, সুলতানপুর সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি ও সুজন পৌর কমিটির আহবায়ক রফিকুল ইসলাম, সাংগঠনিক শিক্ষা বিষয়ক সম্পাদক আকরাম হোসেন, সুজন-সুশাসনের জন্য নাগরিক নওগাঁ জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক তানিয়া ফেরদৌসী, মনোয়ার হোসেন, ক্রীড়া সম্পাদক সজিব হাসান, সাংবাদিক আব্দুর রউফ রিপন, মর্জিনার বাবা আয়েন, মা মনোয়ারা, বোন রেশমী, ফাতেমা, মামা ওসমান মকুলসহ বিভিন্ন পেশাজীবীর মানুষ।

বক্তারা বাংলাদেশ সরকারে নিকট মর্জিনাসহ সকল প্রবাসিদের ওপর নির্যাতন ও হত্যার সঠিক তদন্ত করে দ্রুত মর্জিনার লাশ ফেরত দেওয়া ও সুবিচারের দাবি জানান। তৎসহ বাংলাদেশের নিযুক্ত সৌদি আরবের রাষ্টদূতকে তলব করে মর্জিনা হত্যাসহ সকল প্রবাসীদের নির্যাতনের ন্যায় বিচার এবং ক্ষতিগ্রস্ত পরিবারের অর্থিক সহায়তার জোর দাবি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত