কুমিল্লায় ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশ | ১০ আগস্ট ২০১৭, ০০:৩১ | আপডেট: ১০ আগস্ট ২০১৭, ০০:৩৩

অনলাইন ডেস্ক

কুমিল্লা মুরাদনগর উপজেলার ভবানিপুর দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে (১২) প্রতারণার মাধ্যমে ধর্ষণ ও গর্ভপাতে বাধ্য করার অভিযোগে রাসেলকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

৮ আগস্ট (মঙ্গলবার) রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই ছাত্রীল বাবা মো: জয়নাল আবেদীন বাদী হয়ে মুরাদনগর থানায় মামলা করেন।

৮ আগস্ট (মঙ্গলবার) রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করে। রাসেল (২২) উপজেলার ভবানীপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতারণার শিকার (কিশোরী) ও প্রতারক প্রেমিক রাসেল দু’জনই উপজেলার ভবানিপুর গ্রামের বাসিন্দা। রাসেল মাদ্রাসা ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। বিয়ের প্রলোভন দেখিয়ে বারবার ধর্ষণ করে। এরই মধ্যে কিশোরী অন্তঃসত্ত্বা হলে রাসেল তাকে নানা যুক্তি পরামর্শ দিয়ে গর্ভপাত করায়।

ঔষধ সেবনের ফলে কিশোরী অসুস্থ হয়ে পরলে গত ৭ আগস্ট (সোমবার) বিকেলে পরিবারের লোকজন তাকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে ডাক্তার মেয়েটি অন্তঃসত্ত্বা বলে জানান। পরে একটি মৃত ছেলে সন্তানের জন্ম দেয় ওই কিশোরী।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে ধর্ষক রাসেলকে আটক করে বুধবার দুপুরে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।