শ্রীপুরে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ : ০৪ আগস্ট ২০১৭, ১৫:২২

জাগরণীয়া ডেস্ক

গাজীপুরের শ্রীপুরে রোজিনা আক্তার (২৫) নামের এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি চট্টগ্রামের মিরেরসরাই উপজেলার বালুকিয়া গ্রামের তাইজুল ইসলামের মেয়ে। 

৩ আগস্ট (বৃহস্পতিবার) বিকালে শ্রীপুর পৌর এলাকার ছাপিলা পাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ভাড়া বাড়িতে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে তার পরিবার। 

নিহতের বড় ভাই জামসেদ আলম জানান, প্রায় মাসখানেক আগে পারিবারিকভাবে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার লামকাইন গ্রামের মিজানুর রহমানের সঙ্গে তার বোনের বিয়ে হয়। বিয়ের পর স্বামী রোজিনাকে নিয়ে গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার ছাপিলা পাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় হেমস গার্মেস্টসে শ্রমিকের চাকরি করে আসছেন। 

জামসেদ বলেন, ‘বৃহস্পতিবার বিকালে বোনকে দেখতে চট্টগ্রাম থেকে তার ভাড়া বাসায় আসলে ঘরের দরজা বন্ধ দেখতে পাই। পরে দরজা ধাক্কা দিলে খুলে যায় এবং রোজিনাকে ঘরের জানালার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় দেখে চিৎকার দেই। তখন আশপাশের লোকজন এসে আমার বোনকে উদ্ধার করে।’ রোজিনা মানসিক রোগী ছিলেন বলে তার ভাই সাংবাদিকদের জানান।

নিহতের স্বামী মিজানুর রহমান জানান, দুপুর দেড়টায় দুপুরের খাবার খেয়ে তিনি অফিসে চলে যান। রোজিনার সঙ্গে তার কোনও ঝগড়া বিবাদও হয়নি। তিনি বলেন, ‘কী কারণে রোজিনা আত্মহত্যা করেছে তা আমি বলতে পারব না।’ 

শ্রীপুর থানার এসআই  হারুন-আর রশীদ বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার শরীরের কোথাও কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় শ্রীপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের পরিবারের কারও কোনও অভিযোগ না থাকায় কাউকে আটক বা গ্রেপ্তার করা হয়নি।’ 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত