নানা অভিযোগে কর্মকর্তাদের উপর এতিম শিশুদের হামলা

প্রকাশ : ৩১ জুলাই ২০১৭, ১৬:২৮

জাগরণীয়া ডেস্ক

যৌন নিপীড়ন, ঠিকমতো খেতে না দেওয়া, নির্যাতন করাসহ নানা অভিযোগে চার কর্মকর্তা-কর্মচারীর উপর হামলা করেছে সাতক্ষীরা সরকারি শিশু পরিবারের ৭২ শিক্ষার্থী।

৩০ জুলাই (রবিবার) রাতে শহরের পুরাতন সাতক্ষীরা এলাকায় সরকারি শিশু পরিবারে এ ঘটনা ঘটে।

এতিম শিশুদের হামলায় আহত হয়েছেন অফিস সহকারী দেবনগর এলাকার খলিলুর রহমানের ছেলে তানভীর হোসেন, গোপালগঞ্জ জেলার বিমল বৈরাগী, বড় ভাই (পদের নাম) নওগাঁ জেলার মোজাফফার হোসেনের ছেলে আব্দুল্লাহ আল মাহমুদ বিন হোসেন ও কৌশিক।

কর্মকর্তাদের উপর হামলার কারণ জানতে চাইলে শিশুরা জানায়, অসুস্থ হলে চিকিৎসা সেবা হয় না। ঠিকমত খাবার দেওয়া হয় না, শিশুদের ওপর যৌন নির্যাতন চালায়। বেদম মারধর করে। কারো কাছে নালিশ করলে ফের মারদর করা হয়। এসবে অতিষ্ঠ হয়ে তারা এ কাজ করেছে।

আহত এক অফিস সহকারী তানভীর হোসেন বলেন, শিশুদের সঙ্গে কোনো সমস্যা নেই। কিন্তু কেন একাজ করলো জানি না।

সদর থানার অফিসার ইনচাজ (ওসি) মারুফ আহমেদ জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। শিশু পরিবারের একজন কর্মকর্তার বিরুদ্ধে শিশুদের নির্যাতন ও গা-হাত-পা টিপিয়ে নেওয়ার অভিযোগে পাওয়া গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঘটনাটি নিয়ে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে জানিয়ে জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন বলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর আহমেদ স্বজলকে প্রধান করে কমিটি গঠন করা হয়েছে। তদন্ত রিপোর্ট পাওয়ার পর ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত