মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় প্রাণ গেল বাবার

প্রকাশ : ২৪ জুলাই ২০১৭, ১৫:৫৮

জাগরণীয়া ডেস্ক

গোপালগঞ্জ শহরে মেয়েকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ছুরিকাঘাতে আহত কাজী মাহাবুব (৫০) নামে এক ব্যক্তিকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

২৩ জুলাই (রবিবার) রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ওই ব্যক্তি মারা যান।

মাহবুবের বাড়ি জেলা শহরের পাবলিক হল রোডে। তিনি গোপালগঞ্জ সদর সাব রেজিস্ট্রার অফিসের স্ট্যাম্প ভেন্ডার এবং হরিদাসপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য ছিলেন।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, কাজী মাহবুবের অষ্টম শ্রেণিপড়ুয়া মেয়েকে আকাশ নামের স্থানীয় এক বখাটে কিশোর প্রায়ই উত্ত্যক্ত করত। আকাশকে একাধিকবার নিষেধ করলেও সে শোনেনি। পরে বিষয়টি নিয়ে পুলিশে অভিযোগ করেন মাহবুব। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ বেশ কিছুদিন আগে আকাশকে ধরে নিয়ে যায়। পরে মুচলেকা দিয়ে ছাড়া পায় আকাশ।

এর জেরে গত ১৫ জুলাই আকাশ ও তার বন্ধুরা বাড়ির সামনে মাহবুবকে ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১৭ জুলাই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৩ জুলাই (রবিবার) রাতে মাহবুব মারা যান।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, মরদেহ গোপালগঞ্জ আনা হয়েছে। আজ ২৪ জুলাই (সোমবার) ময়নাতদন্ত করা হবে। এ ঘটনায় জড়িত সবাইকে আটকের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত