সন্দেহভাজন ২ জঙ্গি আটক

প্রকাশ : ২৩ জুলাই ২০১৭, ১৫:০৮

জাগরণীয়া ডেস্ক

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দিতে জঙ্গি আস্তানা সন্দেহে এক সৌদিপ্রবাসীর বাড়িতে অভিযান চালিয়ে মাবিয়া ও রজনী নামের দুই নারীকে সন্তানসহ আটক করে থানায় নিয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। 

২২ জুলাই (শনিবার) সকাল সাড়ে ১০টার থেকে ওই বাড়িটি ঘিরে রাখে পুলিশ সদস্যরা। পরে মেহেরপুরের পুলিশ সুপার আনিছুর রহমানের নেতৃত্বে ওই বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় বাড়ির মধ্যে থেকে দুটি বাচ্চাসহ মাবিয়া খাতুন, রজনি খাতুন নামের দুই নারীকে আটক করে পুলিশ সদস্যরা। পরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়। 

অভিযানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাহমুদ, গাংনী থানার ওসি আনোয়ার হোসেন সহ বিপুলসংখ্যক পুলিশ সদস্য।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার আনিছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২২ জুলাই (শনিবার) সকালে এই বাড়িতে অভিযান চালানো হয়। বাড়ি থেকে সন্তানসহ দুই নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে বাড়ির মধ্যে কোনো আসবাবপত্র পাওয়া যায়নি। এমনকি নাশকতা ঘটাতে সক্ষম- এমন কিছুও পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, এই বাড়ির মালিক সৌদিপ্রবাসী মেশকাত আলী। সকালে তার ছেলে হাসিবুরকে আটক করার পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে এ অভিযান চালানা হয়। এদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে। নতুন কোনো তথ্য পেলে পরে জানানো হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত