স্কুলছাত্রীকে শ্লীলতাহানির পর ভিডিও ধারণ, ৪ তরুণ কারাগারে

প্রকাশ : ২০ জুলাই ২০১৭, ১৯:১৩

জাগরণীয়া ডেস্ক

সাতক্ষীরার কলারোয়ায় এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানি করে তার ভিডিও ধারণের অভিযোগে চার তরুণকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

১৮ জুলাই (মঙ্গলবার) মধ্যরাতে নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করে ১৯ জুলাই (বুধবার) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে ১৮ জুলাই (মঙ্গলবার) সন্ধ্যায় ওই ছাত্রীর বাবা তথ্য প্রযুক্তি আইনে মামলাটি দায়ের করেন।

আসামি চারজন হল- উপজেলার গদখালী গ্রামের মোশাররফ হোসেনের পুত্র আজাহার হোসেন অপু (১৬), আবদুর রহমানের পুত্র শাকিল গাজী (১৬),মামুন হোসেনের পুত্র স্বপন মোড়ল (১৭) ও শ্রীপতিপুর গ্রামের রফিকুল গাজীর পুত্র উজ্জল গাজী (১৬)।

মামলার বিবরণে জানা যায়, চার বন্ধু অপু, শাকিল গাজী, স্বপন মোড়ল ও উজ্জল গাজী মিলে ৬ষ্ঠ শ্রেণির ওই ছাত্রীকে ফুঁসলিয়ে নিয়ে কলারোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনে নিয়ে শ্লীলতাহানি করে এবং মোবাইল ফোনে তার ভিডিও ধারণ করে।

বাড়ি ফিরে এ ঘটনা মেয়েটি তার বাবাকে জানালে তার বাবা ১৮ জুলাই (মঙ্গলবার) রাতে ওই চারজনকে আসামি করে কলারোয়া থানায় মামলা দায়ের করেন।

এর পরই কলারোয়া থানার এসআই পিন্টু লাল ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ১৮ জুলাই (মঙ্গলবার) দিবাগত রাত ২টার দিকে ওই চার আসামিকে তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ ঘটনায় জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা পিন্টু লাল যুগান্তরকে বলেন, স্কুলছাত্রীর বাবার তথ্য প্রযুক্তি আইনে চার যুবকের বিরুদ্ধে মামলা করলে রাতেই আসামিদের গ্রেপ্তার করা হয়। আদালতের মাধ্যমে ১৯ জুলাই (বুধবার) আসামিদেরকে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান এসআই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত