যৌতুকের মামলায় জামিন নিলেন আরাফাত সানি

প্রকাশ : ১৮ জুলাই ২০১৭, ০২:৩১

জাগরণীয়া ডেস্ক

যৌতুক মামলায় ক্রিকেটার আরাফাত সানি আদালতে আত্মসমর্পন করে জামিন নিলেন। ১৭ জুলাই (সোমবার) সকাল ১১টায় আরাফাত সানির আইনজীবী জুয়েল আহম্মেদের মাধ্যমে আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। ঢাকা মহানগর হাকিম মো. জাকির হোসেন টিপু শুনানি শেষে তার জামিন আবেদন মঞ্জুর করেন। এসময় আরাফাত সানি আদালতে উপস্থিত ছিলেন।

এর আগে ১৬ জুলাই (রবিবার) তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিলেন আদালত।

যৌতুকের মামলায় ১৬ জুলাই (রবিবার) আরাফাত সানির বিরুদ্ধে অভিযোগ গঠনের দিন ধার্য ছিল। কিন্তু চিকনগুনিয়া জ্বরে আক্রান্ত হওয়ায় তিনি আদালতে হাজির হতে পারেননি। এজন্য সময়ের আবেদন করা হলে আদালত তা নামঞ্জুর করে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

১ ফেব্রুয়ারি ঢাকার ৪ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এক তরুণী নিজেকে আরাফাত সানির স্ত্রী দাবি করে তার বিরুদ্ধে যৌতুকের মামলা করেন। আদালত মামলাটি আমলে নিয়ে মোহাম্মদপুর থানাকে এজাহার গ্রহণের নির্দেশ দেন। এর আগে মোহাম্মদপুর থানায় ওই তরুণীর করা একটি জিডি ৫ জানুয়ারি তথ্যপ্রযুক্তি আইনের মামলা হিসেবে গ্রহণ করে পুলিশ। এরপর ২২ জানুয়ারি আরাফাত সানিকে তার আমিনবাজার এলাকার বাসা থেকে গ্রেপ্তার করা হয়। তবে এ ক্রিকেটার বরাবরই বিয়ে এবং ওই তরুণীর সঙ্গে ঘনিষ্ঠতার কথা অস্বীকার করে আসছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত