শীতলক্ষ্যায় নিখোঁজ নারীর লাশ উদ্ধার

প্রকাশ : ১৮ জুলাই ২০১৭, ০২:৩০

জাগরণীয়া ডেস্ক

গাজীপুরের কাপাসিয়ায় শীতলক্ষ্যায় যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ সেলিনা আক্তার (২৭) নামে এক নারী শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। ১৭ জুলাই (সোমবার) সকাল ১০টার দিকে নদী থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।সেলিনা আক্তার সিংহশ্রী ইউনিয়নের ভিটিপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে।

সিংহশ্রী পুলিশ ফাঁড়ি ইনচার্জ এএসআই মনির হোসেন জানান, ১৭ জুলাই (সোমবার) সকালে রায়েদ এলাকায় নদীতে একজনের লাশ ভাসতে দেখে অন্য এক ট্রলারের যাত্রীরা বরামা এলাকায় অপেক্ষমান ডুবুরিদলকে খবর দেয়।

তিনি বলেন, সকালে টঙ্গী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিদল এসে ওই নারীর লাশ উদ্ধার করেছে। আর কোনও নিখোঁজের সংবাদ না থাকায় উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়েছে বলে জানান তিনি।

জানা যায়, ১৬ জুলাই (রবিবার) রাত ৯টার দিকে শ্রীপুরের বরমী বাজার থেকে যাত্রীবাহী একটি ট্রলার ১৫/১৬ শ্রমিক নিয়ে সিংহশ্রীর উদ্দেশ্যে ছেড়ে আসে। রাত ১০টায় সিংহশ্রী বাজারসংলগ্ন বরামা ব্রিজের কাছে যাত্রীবাহী ট্রলারটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা বালীবাহী ট্রলারের সংঘর্ষ ঘটে।

দুর্ঘটনা কবলিত ট্রলারের যাত্রী জামাল উদ্দিন জানায়, সাতঁরে সবাই তীরে উঠতে পারলেও এক নারী শ্রমিকের কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না।। দুর্ঘটনা কবলিত ট্রলারের যাত্রীরা শ্রীপুরের মাওনা এলাকার একটি কারখানার শ্রমিক ছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত