পিতার লালসার শিকার হয়ে শিশুকন্যা অন্তঃসত্ত্বা

প্রকাশ : ১৬ জুলাই ২০১৭, ২৩:০৬

জাগরণীয়া ডেস্ক

ভীতি প্রদর্শন করে নিজের ১২ বছরের কন্যাশিশুকে দিনের পর দিন ধর্ষণ করেছে জন্মদাতা পিতা। এর ফলে সেই শিশুটি বর্তমানে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এমন পাশবিক ঘটনা ঘটেছে এ দেশেই জামালপুর জেলায়। এই ঘটনায় ১৫ জুলাই (শনিবার) রাত ১১ টায় ঐ পাষণ্ড পিতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযোগে জানা গেছে, মাত্র ১২ বছর বয়সের ওই শিশুকন্যাটি জামালপুর পৌরসভার একটি স্কুলের ছাত্রী। মায়ের অজান্তে নানা ভয়ভীতি দেখিয়ে দিনের পর দিন পিতার পাশবিক নির্যাতনের শিকার হয়ে ঐ শিশুকন্যা বর্তমানে ৫ মাসের অন্তঃসত্ত্বা। 

এই ঘটনায় ১৫ জুলাই (শনিবার) রাতে শিশুটির মা বেগম তার কন্যাকে সাথে নিয়ে জামালপুর সদর থানায় এসে শিশুটির জন্মদাতা পিতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পরে শিশু ওই নির্যাতনের অভিযোগ পেয়েই জামালপুর সদর থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে পাষণ্ড পিতাকে গ্রেপ্তার করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেপ্তারকৃত রবিউল ইসলামকে সদর থানা হাজতে রাখা হয়েছে।

জামালপুর সদর থানার ওসি নাসিমুল ইসলাম জানান, জন্মদাতা পিতার কাছে শিশু কন্যা নির্যাতনের অভিযোগ পেয়েই লম্পট ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে। অপরদিকে অন্তঃসত্ত্বা ঐ শিশুকে তার মায়ের সাথে জামালপুর সদর থানায় মহিলা পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত