স্বামীর পুরুষাঙ্গ কর্তন নববধূর

প্রকাশ : ১৪ জুলাই ২০১৭, ০১:০৮

জাগরণীয়া ডেস্ক

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় বিয়ের তিনদিনের মাথায় স্বামী নুর কুতুব সুজনের (২২) পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী।

মুমূর্ষু অবস্থায় সুজনকে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতাল পরে ১২ জুলাই (বুধবার) রাতে তাকে মুমূর্ষু অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পুরুষাঙ্গের রগ কেটে যাওয়ায় ২৪টি সেলাই দেয়া হয়েছে বলে তার চাচা দুলাল মিয়া জানান।

১১ জুলাই (মঙ্গলবার) দুপুরে লালমনিরহাটের আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। পরিবারের লোকজন বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৯ জুলাই (রবিবার) উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে নুর কুতুব সুজনের সঙ্গে হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের ভ্যানচালক আশরাফুল ইসলামের কলেজপড়ুয়া মেয়ে আরফিনা আক্তারের বিয়ে হয়।

ওদিন রাতেই নববধূ নিয়ে সুজন তার বাড়ি চলে আসেন। এর দুদিন পর ১১ জুলা্ই (মঙ্গলবার) দুপুরে স্বামী-স্ত্রী মাঝে ঝগড়া হয়। একপর্যায়ে নববধূ আরফিনা দা দিয়ে স্বামী সুজনের পুরুষাঙ্গ কেটে দেন। পরে সুজনের চিৎকারে ঘরের দরজা ভেঙে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আরফিনা আক্তার জানান, ১১ জুলাই (মঙ্গলবার) দুপুরে তার স্বামী জোরপূর্বক দৈহিক সম্পর্ক করতে চাইলে এতে ক্ষিপ্ত হয়ে আরফিনা দা দিয়ে তার পুরুষাঙ্গ কেটে দেন।

আরফিনাকে দেখতে স্বামী সুজনের বাড়িতে ভিড় করছেন অসংখ্য নারী-পুরুষ। তাকে পাশের বাড়িতে রাখা হয়েছে। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার জন্য ছুটে এসেছেন পলাশী ইউপি চেয়ারম্যান শওকত আলী ও ইউপি সদস্য মহুবর রহমান।

সুজনের চাচা বদিয়ার রহমান জানান, প্রচুর রক্তক্ষরণ হয়েছে। আর ছেলের পুরুষাঙ্গের মাঝামাঝি জায়গায় রগ কেটে যাওয়ায় সেরে উঠতে অনেক সময় লাগবে।

আদিতমারী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, এখন পর্যন্ত কোনো পক্ষই থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আদিতমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেশ্বর রায় বিষয়টি সম্পর্কে জানেন না বলে সাংবাদিকদের জানান। তবে খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন এ পুলিশ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত