প্রধান শিক্ষকের ডাকে গিয়ে ৪র্থ শ্রেণির ছাত্রী ধর্ষিত

প্রকাশ : ১১ জুলাই ২০১৭, ২৩:২৮

জাগরণীয়া ডেস্ক

কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামে প্রধান শিক্ষক কর্তৃক চতুর্থ শ্রেণির ছাত্রী (১০) ধর্ষণের শিকার হয়েছে। অভিযুক্ত শিক্ষক আকরব আলীকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ।

১০ জুলাই (সোমবার) দুপুরের দিকে আড়ারপাড় গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। অভিযুক্ত শিক্ষক ঋষিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও একই এলাকার বাসিন্দা।

অভিযুক্ত ঐ শিক্ষকের বিরুদ্ধে আজ ১১ জুলাই (মঙ্গলবার) অষ্টগ্রাম সদর থানায় মামলা দায়ের করেছেন শিক্ষার্থীর মা।

ভিকটিমের মা বলেন, এদিন দুপুরের দিকে স্কুলের এক শিক্ষার্থীকে দিয়ে তার মেয়েকে বাড়ি থেকে স্কুলে ডেকে আনেন অভিযুক্ত প্রধান শিক্ষক। এরপর তাকে স্কুলের ছাদে নিয়ে ধর্ষণ করেন। রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়ি ফিরে মায়ের কাছে ধর্ষণের ঘটনা খুলে বললে তাকে অষ্টগাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে ১১ জুলাই (মঙ্গলবার) দুপুরে ওই প্রধান শিক্ষককে আটক করা হয়। 

অষ্টগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মোল্লা বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগের প্রেক্ষিতে প্রধান শিক্ষককে আটক করা হয়েছে। পরে ধর্ষণের শিকার শিশুটির মা অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

এদিকে অভিযুক্ত প্রধান শিক্ষক এর আগেও কয়েকটি ধর্ষণের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয় নারী নেত্রী নাসিমা রিতা।

তিনি বলেন, পূর্বে ওই শিক্ষক কর্তৃক ধর্ষণের শিকার কয়েকজন এলাকার কিছু নেতাদের চাপে মামলা করতে পারেনি।

এদিকে এই ঘটনার বিচার দাবীতে ফুঁসে উঠেছে এলাকাবাসী। মঙ্গলবার সন্ধ্যায় অষ্টগ্রামে ধর্ষক শিক্ষকের বিচার দাবীতে বিক্ষোভ মিছিল করে উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি দিয়েছে অষ্টগ্রামবাসী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত