একসঙ্গে মরতে স্ত্রীকেও কামড়ালেন সাপে কাটা স্বামী

প্রকাশ : ১৫ জুন ২০১৭, ১৮:১৩

জাগরণীয়া ডেস্ক

ভারতের বিহারের বীরসিংহপুর গ্রামের বাসিন্দা শঙ্কর রাই। ১০ জুন (শনিবার) রাতে সাপের কামড়ে আক্রান্ত হন তিনি। এরপর মুত্যু ভয়ে তিনি স্ত্রীকেও কামড়েছেন বলে খবর পাওয়া গেছে। এমন অদ্ভুত ঘটনার পেছনে তার যুক্তি ছিলো নাকি- একই সঙ্গে মরণের ইচ্ছা।

কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, শনিবার রাতে খাওয়াদাওয়ার পর স্বামী শঙ্কর রাই এবং স্ত্রী আমিরি দেবী শুতে গিয়েছিলেন। হঠাৎ শঙ্করের গোঙানিতে ঘুম ভাঙে তার। আমিরি দেবী উঠে দেখেন, স্বামীকে সাপে কামড়েছে। প্রবল যন্ত্রণায় বিছানাতেই ছটফট করছেন। শঙ্করকে দেখেই বোঝা যাচ্ছিল, কোনো বিষধর সাপই কামড়েছে। শরীর প্রায় কুঁকড়ে এসেছে। সেই সময় আমিরি দেবীকে জড়িয়ে ধরে নাকি শঙ্কর বলতে থাকেন, স্ত্রীকে ছাড়া তিনি মরেও শান্তি পাবেন না। তাই একসঙ্গে ‘মরা’র কথা জানান স্ত্রীকে। আমিরি দেবীও স্বামীর কথায় সায় দেন। এর পরেই শঙ্কর স্ত্রীর হাতের কব্জিতে কামড়ে দেন। ভাবেন, এতে তার শরীরের বিষ স্ত্রীর দেহে স্থানান্তরিত হবে এবং আমিরি দেবীর মৃত্যু হবে।

অন্য দিকে, সাপে কাটা স্বামীর কামড় খেয়ে আমিরি দেবী জখম হয়ে অসুস্থ বোধ করতে থাকেন। ভাবেন, স্বামীর শরীরের বিষ তার দেহে চলে এসেছে। এরপর তাদের চিৎকারে পরিবারের বাকিরা ছুটে এসে দ্রুত ওই দম্পতিকে হাসপাতালে নিয়ে যান। সেখানে শঙ্করের মৃত্যু হয়। তবে, আমিরি দেবী প্রাথমিক চিকিৎসার পর সুস্থ হয়ে ওঠেন। পরে তিনি জানিয়েছেন, তাকে খুবই ভালবাসতেন শঙ্কর। ছেড়ে যেতে পারবেন না বলে জানানোয় তিনি শঙ্করের কথায় ‘না’ বলতে পারেননি।

চিকিৎসকেরা জানিয়েছেন, এমনটা হওয়ার কোনো সম্ভাবনা নেই। কারণ সাপে কাটা রোগীর দাঁত বাহিত হয়ে বিষ অন্য দেহে প্রবেশ করতে পারে না।

সূত্র: ইন্ডিয়া টুডে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত