আকাশ থেকে গরু পড়ল মাথায়

প্রকাশ : ০২ মে ২০১৭, ২০:১৭

জাগরণীয়া ডেস্ক

শুনতে অদ্ভুত লাগলেও এমনটাই ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতার তিলজলা এলাকায়। এলাকার বাসিন্দা আব্দুল মান্নানের মাথায় আকাশ থেকে গরু পড়েছে।

৩০ এপ্রিল (রবিবার) সকালে আব্দুল মান্নান (৪৩) গিয়েছিলেন বাজারে। শসা কেনার জন্য তিনি যখন নিচু হয়েছিলেন, তখন তার মাথায় এসে পড়ে ভীষণ ভারী কোনো বস্তু। রাস্তায় উল্টে পড়ে গিয়েছিলেন তিনি। চারদিকে রক্ত। তারপরই তিনি খেয়াল করেন যে আস্ত একটি গরু আকাশ থেকে পড়েছে তার মাথায়।

প্রথমে একটি বেসরকারি নার্সিং হোমে এবং পরে তাকে সরকারি হাসপাতালে মান্নানকে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা।

খোঁজ নিতে গিয়ে স্থানীয়রা জানতে পারেন, মান্নান যে ভবনের সামনে দাঁড়িয়ে শসা কিনছিলেন তার চারতলার ছাদে বাঁধা ছিল ৮৫ কেজি ওজনের একটি গরু।

৩০ এপ্রিল (রবিবার) সকালে গলার রশি ছিঁড়ে ছাদের দেওয়াল টপকে প্রায় ৭০ ফুট নিচে পড়ে যায় গরুটি। আর ঠিক সেখানেই দাঁড়িয়ে ছিলেন আব্দুল মান্নান। লাফ দিয়ে পড়ে পা ভেঙেছে গরুটিরও।

গুরুতর আহত মান্নানের স্ত্রী সীমা বেগম হাসপাতালে বিবিসিকে জানান, আকাশ থেকে গরু এসে পড়ে তার স্বামীর একটা পা ভেঙেছে, ১৮টা সেলাই পড়েছে। গায়ে, হাতে, পায়ে অনেক জায়গায় চোটও আছে।

এ ঘটনায় আহত মান্নানের পরিবার পুলিশের কাছে কোনো অভিযোগ জানায়নি। তবে স্থানীয় তিলজলা থানা একটি জেনারেল ডায়েরিতে ঘটনাটির উল্লেখ করে রেখেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত