বিয়ের তিনমাস পরে জানা গেল তারা দাদা-নাতনি!

প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৬, ০৪:১৫

জাগরণীয়া ডেস্ক

দুজনার বিয়েটা অসম ছিল। বরের চেয়ে কনের বয়স অনেক কম। তবে ভালোবাসার কমতি ছিল না। অবশ্য এই প্রেমের গল্পের আসল চমক অপেক্ষা করছিলো বিয়ের পরে। বিয়ের তিন মাস পর ফ্লোরিডার ওই দম্পতি জানতে পারে তারা সম্পর্কে আসলে দাদা-নাতনি।

স্ত্রীর বয়স ২৪। বিয়ের তিনমাস পর ৬৮ বছর বয়সী স্বামীর সঙ্গে গল্প করছিলেন। কথায় কথায় স্মৃতিকাতর হয়ে পড়েন স্বামী। পুরনো অ্যালবাম বের করে ছবি দেখিয়ে বিভিন্নজনের পরিচয় দিচ্ছিলেন। হঠাৎ স্ত্রী দেখলেন তিনি নিজে তার স্বামীর প্রথম স্ত্রীর দিক থেকে নাতনি।

জোর ধাক্কা লেগেছিল দু'জনেরই এটা বলাই বাহুল্য। না, জানার পর তারা আলাদা হয়ে যাননি। বরং আরও বেশি ঘনিষ্ঠ হয়েছে সম্পর্ক। এর আগে স্বামীটি দুই বিয়ে করেছিলেন। প্রথম স্ত্রী ছেলে-মেয়ে নিয়ে তাকে ত্যাগ করে চলে যান। পরে আর তাদের খুঁজেই পাননি তিনি। দ্বিতীয় স্ত্রীর ক্ষেত্রেও অনেকটা একই ঘটনা ঘটে। আর এরপরেই আচমকা লটারিতে একসঙ্গে বহু টাকা পেয়ে যাওয়ায় সিনেমার গল্পের মতো পাল্টে যায় তার জীবন। আর সেই সঙ্গেই ইচ্ছে জাগে নতুন করে জীবন শুরু করার। তারপর এই ২৪-এর মেয়েটির সঙ্গে পরিচয়, প্রেম ও বিয়ে। বর্তমানে মিয়ামির গোল্ডেন বিচে সুখের জীবন কাটাচ্ছেন ওই দম্পতি! 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত