ফসল রক্ষায় সানি লিওনের পোস্টার!

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:৩১

জাগরণীয়া ডেস্ক

মাঠে ফসলের বাম্পার ফলন, তাই শত্রুদের কুনজর হতে ফসল বাঁচাতে সানি লিওনের একটি পোস্টার ঝুলিয়ে দেয়া হয়েছে। ঘটনাটি ঘটিয়েছেন ভারতের অন্ধ্র প্রদেশের কৃষক চেঞ্চু রেড্ডি।

চেঞ্চু রেড্ডির বরাত ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, বাধাকপি ও ফুলকপির বাম্পার ফলন হয়েছে চঞ্চুর ১০ একর জমি জুড়ে। যদি তার এমন সাফল্যে কেউ তার ক্ষতি করে বা কুনজর দেয় তাই এবার লাল বিকিনি পরা সানি লিওনের ছবি টাঙিয়ে দিয়েছেন তিনি।

ছবির ওপর তেলগু ভাষায় লেখা- ‘ওরে, নান্নু চুসি এডাবাকুরা’ যার অর্থ দাঁড়ায় অনেকটা এমন, ‘আমার প্রতি হিংসা করো না’। লজ্জায় কেউ আর চোখ তুলে তাকাবে না, তাকালেও দৃষ্টি যেন শুধু সানি লিওনের দিকেই যায়, ফসলের দিকে নয়। এমনটাই আশা কৃষক চঞ্চুর।

তবে এভাবে সানি লিওনের ছবি টাঙানোর ব্যাপারে আইনগত কোন ঝামেলায় তিনি পড়বেন কীনা, সে বিষয়ে অবশ্য কিছুই জানেন না চেঞ্চু রেড্ডি।

এদিকে, এ ঘটনা সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। টুইটারে অনেকেই অভিনব এ পদ্ধতি নিয়ে টুইট করেছেন। কেউ লিখছেন, 'ডিজিটাল ইণ্ডিয়া সম্বন্ধে ধারণা নেই, তবে সানি লিওন ঠিকই প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে গেছেন।' কেউবা লিখছেন, 'প্রয়োজনতাই উদ্ভাবনের জনক। সানি লিওনের উচিত হেক্টর প্রতি স্বত্ব দাবি করা।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত