৩ দিন হোটেলে থেকে ভাঙা সম্পর্ক জোড়া!

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ০৪:৩৭

জাগরণীয়া ডেস্ক

বিয়ের মাস ঘুরতে না ঘুরতেই সংসারের প্রাত্যহিক অশান্তিতে অতিষ্ঠ হয়ে পড়েছিলেন স্বামী স্ত্রী দুজনেই। কোন চেষ্টাতেই কাজ না হওয়ায় আদালতের শরণাপন্ন হন তারা। কিন্তু সব শেষ হয়ে যাবার আগে শেষ চেষ্টা হিসেবে অভূতপূর্ব এক আদেশ দেন বিচারক। আর তার সেই অভিনব আদেশেই তিনদিন হোটেলে রাত্রিবাসের পর ফের জোড়া লেগেছে এই ভেঙে যাওয়া সম্পর্ক।

ভারতের গণমাধ্যমের খবরে বলা হয়, সিউড়ির ভট্টাচার্য পাড়ার তরুণ গৌতমের সঙ্গে গত ২ মার্চ বিয়ে হয় নদীয়ার তেহট্টের তরুণী অহনার। কিন্তু বিয়ের মাস ঘুরতে না ঘুরতেই শুরু দাম্পত্য জীবনে অশান্তির শুরু। বাড়ি ছেড়ে সস্ত্রীক ভাড়া বাড়িতে উঠে যান গৌতম। কিন্তু তাতেও সমস্যা না মেটায় জেলা আইনি সহায়তা কেন্দ্রের দ্বারস্থ হন অহনা।

গত ৮ জানুয়ারি ছিল সেই আবেদনের শুনানি। কিন্তু গৌতম ও অহনার দাম্পত্য কলহের জেরে স্থগিত হয়ে যায় সেই শুনানি। শেষ পর্যন্ত সেই শুনানি স্থগিত করে অভিনব এক আদেশ দেন বিচারক। 

তিনি বলেন, এই দম্পতিকে তিনদিন কোনও হোটেলে থাকতে হবে। এমনকি হোটেলে থাকার সব খরচা তিনি বহন করবেন এমনটাও জানান বিচারক। 

বিচারকের এমন সিদ্ধান্তে সবাই অবাক হলেও এর সুফল অক্ষরে অক্ষরে টের পাওয়া যায় ৩ দিন পরেই। 

তিনদিন হোটেলে কাটিয়ে দুই পরিবারের সদস্যদের নিয়ে আদালতে হাজির হন স্বামী-স্ত্রী। বিচারকের প্রশ্নের উত্তরে স্ত্রী অহনা জানান, এই সম্পর্ক চালিয়ে নিয়ে যেতে আগ্রহী তিনি। স্বামী গৌতমও জানান, অহনার সঙ্গে সম্পর্কে আপত্তি নেই তার। এরপর আদালতে দাঁড়িয়েই একে অপরকে মিষ্টি খাওয়ান অহনা ও গৌতম। 

তবে ভাঙা সম্পর্ক জোড়া লাগলেও শ্বশুরবাড়ির বিরুদ্ধে এখনই বধূ নির্যাতনের মামলা প্রত্যাহার করছেন না অহনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত