অ্যাঞ্জেলিনা জোলির চেহারা পেতে তরুণীর কাণ্ড!

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০১৭, ১৭:৪৯

জাগরণীয়া ডেস্ক

ইরানের তেহরানে শহরে বসবাসকারী ১৯ বছর বয়সী জোলি পাগল মেয়েটির নাম সাহার তাবার। নিজের সুন্দর চেহারাটিকে প্রিয় তারকা অ্যাঞ্জেলিনা জোলির মত করাই যেন তার জীবনের মূল লক্ষ্য। শুধু তাই নয় জীবনের যে কোনো কিছুর মূল্যেই সে নিজেকে জোলির মতো অনুকরণীয় করে তুলবে, এমনই এক আজগুবি ভূত চেপে বসেছিল এই ছোট্ট কিশোরীটির মাথায়।

জোলির মতো চেহারা পেতে প্লাস্টিক সার্জারি করিয়েছেন নিজের। সেটাও আবার ৫০ বার! কিন্তু সার্জারির ফলে তার চেহারা যেন পরিণত হয়েছে অ্যাঞ্জেলিনা জোলির লাশের মতো, ইন্টারনেটে ভাইরাল হওয়া ওই তরুণীর ছবিতে মন্তব্যকারীরা এমনটাই বলছেন। 

অ্যাঞ্জেলিনা জোলির মহাভক্ত তরুণীটি নিজেকে জোলির সবচেয়ে বড় ভক্ত দাবি করেন। যেকোনো মূল্যে নিজেকে জোলির মতো করে তুলতে চান। এমনকি চেহারাটাও হওয়া চাই হুবহু জোলির মতো। তাই ৫০ বার সার্জারির মধ্য দিয়ে যেতে হয়েছে তাকে। 

জানা যায়, জোলির মতো হয়ে উঠতে বিগত কয়েক মাসে এ তরুণী প্রায় ডজনখানেক প্রক্রিয়ার মধ্যে দিয়ে গিয়েছেন। ডায়েট করে ওজন কমিয়েছেন প্রায় ৪০ কেজি। আর সার্জারির পর ধারণ করেছেন অদ্ভুত চেহারা। নিজের অদ্ভুত চেহারার ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। ইনস্টাগ্রামে শেয়ার করা এসব ছবি নিয়েই ইন্টারনেটে এখন বইছে ঝড়।

অনেক মন্তব্যকারী সাহারকে হরর চরিত্র ‘জোম্বি’ বা জীবিত লাশের সঙ্গে তুলনা করছেন। তবে তার কিছু ভক্তের দাবি ভিন্ন। তারা বলছেন, অতিরিক্ত মেকআপ ও নকল চামড়ার সাহায্যে এরকমটা করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জোলির এ পাগল ভক্ত বেশ জনপ্রিয়। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা তিন লাখ ১৮ হাজার। প্রতিনিয়ত নিজের অদ্ভুত অদ্ভুত ছবি শেয়ার করতে দেখা যায় এ তরুণীকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত